যুগান্তর পত্রিকায় আমাদের সংবাদ।

গত ২২ জুন ২০১৯ তারিখে আমাদের স্বেচ্ছাসেবকদের একটি দল ময়মনসিংহ শহরের রেল স্টেশনে অবস্থিত সুবিধাবঞ্চিত মানুষদের দুপুরের খাবার পরিবেশন করেছিলো। আর সেই কর্মসুচী চোখে পরে যায় যুগান্তর পত্রিকার একজন প্রতিনিধির। প্রকাশিত সেই সংবাদটিঃ

ময়মনসিংহ শহরে শনিবার ‘১ টাকার খাবার’ প্রজেক্টের অধীনে খাবার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। উদ্বোধনী দিনে ময়মনসিংহ রেলওয়ে জংশনে ছিন্নমূল, ভবঘুরে, অসহায় ২৫ জন এ খাবার পান। উদ্বোধন করেন ছবির হাটের প্রতিষ্ঠাতা পরিচালক মো. রাফাত নূর। এ কর্মসূচি বাস্তবায়নের সঙ্গে ছিলেন ‘১ টাকার খাবার’ প্রজেক্টের কর্মী- লাবিব শাহরিয়ার, মাহিন হোসেন, রাহুল দাস, অনিক আহমেদ, শিমুল ব্যানার্জি প্রমুখ। মাহিন হোসেন জানান, আজকের খাবারে ছিলো ভাত, মুরগীর মাংস ও ডাল। রাফাত নূর জানান, ঢাকার গ্রিন টাওয়ারে দেশের খ্যাতনামা প্রতিষ্ঠান ‘ছবির হাট’র অংকিত বিক্রীত ছবির একটা অংশ ও স্বেচ্ছাসেবীদের অর্থায়নে দেশের বিভিন্ন স্থানে এ কর্মসূচি। এছাড়াও রয়েছে সুবিধাবঞ্চিতদের দোকান ‘১ টাকার পণ্য’। সেখান থেকে প্রতিদিন চাল, ডাল, তেল, লবণ ইত্যাদি উপকরণ পাওয়া যাবে।

এখানে একটি বিষয় উল্লেখ করতে হয় যে, তাৎক্ষনিকভাবে আমাদের হতে প্রাপ্ত তথ্য মোতাবেক সংক্ষিপ্ত এই প্রতিবেদনে ১ টাকার খাবার’ হিসেবে উল্লেখ করা হলেও মুলত এটি “ প্রজেক্ট এক টাকায় খাবার “ হবে।
প্রতিবেদনে সুবিধাবঞ্চিতদের দোকান বিষয়টির উপরেও আলোকপাত করা হয়েছে।

নিউজ লিংক এখানে ক্লিক করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by HostingRim | Theme: Baskerville 2 by Anders Noren.

Up ↑