শেষ হয়ে যাচ্ছে এক টাকায় খাবার আয়োজিত অনলাইন চিত্র প্রদর্শনী

আগামি ২৬ জুলাই শেষ হয়ে যাচ্ছে এক টাকায় খাবার আয়োজিত অনলাইন চিত্র প্রদর্শনী।

উল্লেখ্য স্বেচ্ছাসেবী সংগঠন এক টাকায় খাবার , কর্মসুচী ও প্রজেক্ট এর অংশ হিসেবে বরিশালের দুর্গম অঞ্চল সমুহে বসবাসরত সুবিধাবঞ্চিত মানুষদের ফ্রি মেডিকেল ক্যাম্প এর আয়োজন করতে যাচ্ছে। যার নাম প্রাথমিক ভাবে দেয়া হয়েছে “ জীবন তরী “

জীবন তরী কর্মসুচীর ব্যায়ভার বহনের জন্য সাহায্য করতে এঁগিয়ে আসে আরেক স্বেচ্ছাসেবী সংগঠন ছবির হাট, সংগঠনের শিল্পীদের আঁকা শিল্প চিত্র অনলাইনে প্রদর্শনের আয়োজন করা হয় এবং বিক্রয় কৃত অর্থ দিয়ে পরিচালনা হবে ফ্রি মেডিকেল ক্যাম্প জীবন তরী।

ক্যাম্প পরিচালনায় সাথে রয়েছেন বরিশাল মেডিকেল কলেজের ছাত্র ছাত্রীবৃন্দ ও অভিজ্ঞ চিকিৎসক বৃন্দ । টার্গেটকৃত গ্রামে মেডিকেল চেম্বার স্থাপন করে সেখানে নিয়মিত মেডিকেল সুবিধা সমুহ প্রদান করা হবে । সুবিধাবঞ্চিতরা শুধু ডাক্তারী পরামর্শই পাবে না তাদের প্রয়োজনীয় ওষুধও কিনে দেওয়া হবে।

এক টাকায় খাবারের পরিচালনা পর্ষদ সুত্রে প্রকাশ থাকেঃ
বরগুনা জেলার বামনা থানার চালিতাবুনিয়া গ্রামে। চিকুন গুনিয়া সহ আরও নানাবিধ রোগের প্রকোপ রয়েছে এখানে । এই গ্রাম ও এর পার্শবর্তি আরও দুইটা গ্রাম হতে নিকটবর্তি হসপিটালের দুরত্ব প্রায় ১০ মাইল,দুর্গম রাস্তাঘাট ও দারীদ্রতার কারনে অনেকেই নিয়মিত হসপিটাল সুবিধা নিতে পারে না। ৬ মাইল দুরত্বের মধ্যে আরও একটি হসপিটাল থাকলেও সেখানে রয়েছে খরস্রোতা বড় একটি নদী যা বঙ্গপসাগরে গিয়ে মিশেছে। অতএব এই অঞ্চলটিকে আমাদের কর্মসুচীর আওতায় আনা হচ্ছে আগামী ৪ ই আগস্ট ২০১৭ তারিখ হতে ।

ইভেন্ট এর লিংকঃ
https://www.facebook.com/events/1357632280969334

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by HostingRim | Theme: Baskerville 2 by Anders Noren.

Up ↑